শিক্ষাগত যোগ্যতা, নির্দিষ্ট বয়স ও অভিজ্ঞতা ছাড়াই মিলবে চাকরি

চাকরি মানেই শিক্ষাগত যোগ্যতা, নির্দিষ্ট বয়স, অভিজ্ঞতা ও ব্যাংক ড্রাফট চাওয়া। এসব ছাড়া চাকরি কল্পনাও করা যায় না। কিন্তু এমনটি যদি হয় এসব ছাড়াও চাকরি পাওয়া সম্ভব, কেমন হবে? হ্যাঁ, সম্প্রতি জাহাজী নামে একটি তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান বাংলাদেশের বাস্তবতায় এমনই এক সাহসী চাকরির বিজ্ঞাপন দিয়েছে। বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, তাদের চাকরিতে কোনো বয়সসীমা নেই, নেই কোনো অভিজ্ঞতার প্রয়োজন, দরকার নেই কোনো সিজিপিএ কিংবা সার্টিফিকেটের।

পদের নাম

হিসাবরক্ষক, কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ, গ্রাফিকস ডিজাইনার এবং ডাটা এন্ট্রি অফিসার।

যোগ্যতা

বিশ্বখ্যাত প্রতিষ্ঠান থেকে শুরু করে যেকোনো প্রতিষ্ঠানে নিয়োগের ক্ষেত্রে দক্ষতাকেই সবচেয়ে গুরুত্ব দেওয়া হয়। কারণ, দক্ষতা ছাড়া সিজিপিএ শুধু একটি নাম্বার এবং সার্টিফিকেট একটি কাগজ মাত্র। তবে তথ্য সেবাদাতা প্রতিষ্ঠান জাহাজী তাদের প্রতিষ্ঠানে নিয়োগ দিচ্ছে শুধু একটি প্রতিবেদনে। কেন চাকরিপ্রার্থী এই পদের জন্য যোগ্য, এই বিবরণ দিয়ে ৫০০ শব্দের একটি প্রতিবেদন লিখে জমা দিতে হবে। নির্বাচিত প্রার্থীদের খুলনা শহরে চাকরি করার আগ্রহ থাকতে হবে।

বেতন স্কেল
বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের লিখিত প্রতিবেদন, জাতীয় পরিচয়পত্রের স্ক্যান কপি এবং ফেসবুক অথবা লিঙ্কডিন প্রোফাইল লিংক ফেসবুক মেসেজের মাধ্যমে অথবা ই-মেইল করতে পারেন।

ফেসবুক লিংক: www.facebook.com/jahajibangladesh এবং ই-মেইল jobs@jahajibd.com।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে ১৭ মে, ২০১৯ পর্যন্ত।

সূত্র : জাহাজী ফেসবুক পেজ