৯৯৯-এ ফোন পেয়ে বিদেশি পিস্তল উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ১টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সোনাপুর বাজারে মতিন মণ্ডল (৪৫) নামে একজনের বাড়ি থেকে এসব উদ্ধার হয়।অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত মতিন মণ্ডলসহ আরও অজ্ঞাত কয়েকজন পালিয়ে যায়।

মতিন মণ্ডল কালুখালী উপজেলার কয়ারাদী গ্রামের মৃত সলিম মণ্ডলের ছেলে।বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, জাতীয় সেবা ৯৯৯ ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক আমার নিদের্শে এসআই রেজাউল সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাপুর বাজারে মতিন মণ্ডলের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির ছাদ দিয়ে তারা পালিয়ে যায়।

তিনি জানান, স্থানীয়দের সহায়তায় বাড়ির দরজা ভেঙে মতিন মণ্ডলের বেড রুমের খাটের ওপর থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি, ১টি স্যামসাং ফোনসেট, ১টি বিদেশি চাকু ও ইয়াবা সেবনের সরঞ্জামাদী উদ্ধার করা হয়।এ সময় তার বাড়ি থেকে একটি নম্বরবিহীন পালসার মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
মতিন মণ্ডলকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।