Monday, May 27News That Matters

নোয়াখালীতে শুটিংয়ে আহত ফেরদৌস ও পূর্ণিমা

শুটিংয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা দুর্ঘটনায় আহত হয়েছেন। রোববার নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিংকালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বিকাল সোয়া ৩টার দিকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ দুর্ঘটনা সম্পর্কে ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল যুগান্তরকে বলেন, মোটরসাইকেলে একটা শট ছিল। সেটা নেয়ার সময় দুর্ঘটনায় পড়েন নায়ক-নায়িকা। তাদের দ্রুত হাসপাতালে নেয়া হয়। এক্সরে করার পর দেখা গেছে, তাদের কোনো ফ্রেকচার হয়নি।

নেয়ামুল আরও জানান, মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ মোটরসাইকেলটি উল্টে যায়। এতে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান।

দু’জনই ব্যথা পান। তাদের শরীরের কিছু স্থান কেটে গেছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বর্তমানে হোটেলে অবস্থান করছেন। তাদের বিশ্রামে রাখা হয়েছে।
তবে কবে নাগাদ ছবিটির শুটিং আবার শুরু হবে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি। সেন্ট্রাল হাসপাতালের চিকিৎসক ডা. আফম আবদুল হক জানান, আহতদের আঘাতপ্রাপ্ত স্থানের এক্সরে করা হয়েছে। রিপোর্টে বড় ধরনের কোনো সমস্যা পাওয়া যায়নি। তবে তাদের কয়েক দিন বিশ্রামে থাকতে হবে।

সূত্র জানায়, ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীর চরমণ্ডল ও চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিং চলছে। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং করার কথা রয়েছে। ছবির দুই প্রধান অভিনয় শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা আহত হওয়ার পর এখনই সেখানে পরবর্তী পর্যায়ের শুটিং হবে কিনা সে সম্পর্কে জানা যায়নি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিতব্য ‘গাঙচিল’ ছবিতে সাংবাদিক চরিত্রে ফেরদৌস ও এনজিওকর্মীর চরিত্রে পূর্ণিমা অভিনয় করছেন। অতিথি শিল্পী হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

আনার মন্তব্য দিন