নবাবগঞ্জে করোনা আতঙ্কে মাথা ন্যাড়া করার হিড়িক!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  09:24 AM, 15 April 2020

দিনাজপুরের নবাবগঞ্জে মাহমুদপুর ইউনিয়নের অধিকাংশ পাড়া গ্রামে হঠাৎ করেই যেনো মাথা ন্যাড়া করার ধুম পড়ে গেছে। কিন্তু এর পক্ষে যুক্তি আসছে একেক জনের কাছে একেক রকম।তবে করোনার কারণেই যে এমনটা হচ্ছে এটা নিয়ে সন্দেহ করছেন অনেকেই।মাথা ন্যাড়া করা এমন কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়,। গত কয়েকদিনে এলাকার অধিকাংশ গ্রামে বিভিন্ন স্রেনিপেসার মানুষের মাঝে মাথা ন্যাড়া করার চিত্র দেখা যায় । এর থেকে বাদ যায়নি শিশু কিশোর ও বৃদ্ধরাও।

খোঁজ নিয়ে জানা যায়,, গত কয়েকদিন ধরেই হঠাৎ নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় মাথা ন্যাড়া করার ধুম পড়ে গেছে।উপজেলার মাহমুদপুর, ভাদুরিয়া, শালখুর, পুটিমারা ও কুশদহ সহ বেশ কয়েকটি ইউনিয়নে এ চিত্র দেখা গেছে। এছাড়াও মাহমুদ পুর ইউনিয়নের কাঠাল পাড়া নামক একটি গ্রামে এক সঙ্গে ৫০-৬০ জনের মাথা ন্যাড়া করার চিত্র দেখা গেছে।

কেউ কেউ বলছেন সেলুন বন্ধ থাকার কারণে নিজের চুল নিজে কাটা সম্ভব নয় তাই একেবারে ন্যাড়া করে ফেলছেন। আবার কেউ বলছেন চুল বড় হলে সর্দি-ঠান্ডা লাগে। এ থেকে বাঁচতে মাথা ন্যাড়া করেছেন।কাঠাল পাড়া গ্রামের সাদেকুল ইসলাম বলেন, করোনার কারণে সেলুন বন্ধ। এখন চুল বড় হয়ে গেছে। চুল কাটবো কোথায়? তাই মাথা ন্যাড়া করে ফেলেছি।

আপনার মতামত লিখুন :