জামালপুরে প’রকীয়ায় লিপ্ত ইউপি সদস্য, গণধো’লাই দিয়ে পুলিশে দিল জনতা

banglarjay1banglarjay1
  প্রকাশিত হয়েছেঃ  04:07 AM, 14 June 2020

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি- জামালপুরের সরিষাবাড়ীতে তোজাম্মেল হোসেন বকুল (৪৫) নামে এক ইউপি মেম্বার অ’পকর্ম করতে গিয়ে গণধো.লাইর শিকার হয়েছেন। পরে জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
null

null

null
শুক্রবার (১৩ জুন) গভীর রাতে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত তোজাম্মেল হক বকুল উপজেলার পোগলদিঘা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য।
null

null

null
এ রিপোর্ট লেখা পর্যন্ত ইউপি সদস্য ও তার প্রেমিকা চামেলি বেগম (৩০) থানা হাজতে আটক ছিলেন। তাদের জে’লহাজতে পাঠানোর প্রস্তুতি চলছিল।
null

null

null
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইউপি সদস্য তোজাম্মেল হোসেন বকুলের সাথে একই গ্রামের পার্শ্ববর্তী পাড়ার রাজমিস্ত্রি আফজাল হোসেনের স্ত্রী চামেলি বেগমের মধ্যে প’রকীয়া প্রে’ম গড়ে উঠে।
null

null

null
এক কন্যার জননী চামেলি বেগমের বাড়ি নির্জন থাকায় ইউপি সদস্য তোজাম্মেল প্রায়ই ওই বাড়িতে গিয়ে চামেলির সাথে অ’পকর্মে লিপ্ত হতেন। বিষয়টি নিয়ে এলাকায় কানাঘু’ষা শুরু হলেও তার প্র’ভাবে কেউ মুখ খোলার সা’হস পেতেন না।
null

null

null
শুক্রবার রাত ৯টার দিকে তোজাম্মেল ওই বাড়িতে ঢুকে ঘরের বাতি বন্ধ করে চামেলির সাথে অপক’র্মে লি’প্ত হন। এসময় আশেপাশের লোকজন টের পেয়ে অ’তর্কিত ঘরে ঢুকে বি’বস্ত্র ও আ’পত্তি’কর অবস্থায় দু’জনকে আ’টক করে। এসময় স্থানীয় জনতা তোজাম্মেলকে ধরে গ’ণপি’টুনি দেয়। খবর পেয়ে পু’লিশ ঘ’টনাস্থলে গিয়ে তাকে ও তার প্রে’মিকাকে আটক করে শনিবার (১৩ জুন) ভোর ৪টার দিকে সরিষাবাড়ী থানা নিয়ে যায়।
null

null

null
সরিষাবাড়ী থানার অফিসার ইন’চার্জ (ওসি) আবু মো. ফজলুল করীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ইউপি সদস্য তোজাম্মেল হোসেন বকুল দীর্ঘদিন ধরে ওই নারীর সাথে অপক’র্মে লি’প্ত হতেন। এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে ‘ঘটনাস্থলে গিয়ে তাকেসহ তার প্রেমিকাকে আটক
null

null

null
করে থানা হাজতে রাখা হয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মাম’লা দায়ের ও জে’লহাজতে পাঠানোর প্রস্তুতি চলছিল বলেও তিনি জানান।
null

null

null
এদিকে ইউপি সদস্যকে অ’পকর্ম অবস্থায় হাতেনাধে ধরে ফে’লায় একটি ভি’ডিও এবং কিছু বি’বস্ত্র ছবি এলাকার মানুষের হাতে হাতে ঘুরছে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে এসব ভাই’রাল হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রি’য়ার সৃষ্টি হয়েছে।
null

null

null

আপনার মতামত লিখুন :