সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে বান্ধবী রিয়া চক্রবর্তীকে

banglarjay1banglarjay1
  প্রকাশিত হয়েছেঃ  09:15 AM, 15 June 2020

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে এমনটাই জানা যাচ্ছে। মুম্বই পুলিস শীঘ্রই রিয়ার বয়ান রেকর্ড করবে বলে খবর।
null

null

null
জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সমস্ত দিক খতিয়ে দেখতে চায় মুম্বই পুলিস। সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর সঙ্গেই সম্পর্কে ছিলেন অভিনেতা। এমনকি সুশান্তের এক তুতো দাদা জানিয়েছেন, নভেম্বরে সুশান্তের সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল। বিয়ের তোরজোড় করতে সুশান্তের পরিবারের সদস্যরা শীঘ্রই মুম্বই আসতেন। যদিও সুশান্তের বিয়ে কার সঙ্গে হওয়ার কথা ছিল, সেবিষয়ে জানাননি সুশান্তের ওই দাদা।
null

null

null
তবে আরও একটি সূত্র বলছে। সুশান্তের মৃত্যু বেশ কয়েকদিন আগে পর্যন্ত তাঁর সঙ্গেই ছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত নিজেই নাকি রিয়াকে বাড়ি পাঠিয়েছিলেন। তাই সুশান্ত ও রিয়ার সম্পর্কের বিষয়টা জানতে এবং তাঁর মানসিক অবসাদের সঠিক কারণ জানতেই পুলিস রিয়া চক্রবর্তীকে
null

null

null
জিজ্ঞাসাবাদ করতে চায়। প্রশ্ন উঠছে সুশান্তের সঙ্গে রিয়ার কি কোনও ভু’ল বোঝাবুঝি বা ঝগড়া হয়েছেন? আর সেই ঝগড়ার প্রভাবই কি সুশান্তের উপর পড়েছিল? এই সব প্রশ্নের জবাব রিয়া চক্রবর্তীর বয়ানের উপরে অনেকটাই নির্ভর করছে।
null

null

null
এদিকে গত ৮ জুন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আ.ত্মহ.ত্যার সঙ্গে সুশান্তের মৃত্যু কোনও যোগ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হবে বলে জানা যাচ্ছে।
null

null

null

আপনার মতামত লিখুন :