এবার পুলিশের ক্রসফায়ারে গণধ’র্ষণের আসামী নি’হত

banglarjay1banglarjay1
  প্রকাশিত হয়েছেঃ  10:40 AM, 15 June 2020

আবু রায়হান স’রকার, নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে পুলিশের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে ধ’র্ষণ মা’মলার প্র’ধান আ’সামী মিজানুর রহমান (৪০) নি’হত হয়েছে বলে দা’বি করছে পুলিশ। নি’হত মিজান পাশ্ববর্তী উপজে’লা সোনাইমুড়ীর নাওতলা গ্রামের আলা উদ্দিনের ছে’লে।

সোমবার (১৫ জুন) ভোর রাতের দিকে উপজেলার ছাতারপাইয়া পূর্ব বাজারে সোনাকান্দী এ’লাকায় এ ঘটনা ঘটে। এসময় ৩ পু’লিশ স’দস্য আ’হত হয়। আ’হতরা পুলিশ সদস্য হলেন রসুল মীর, পিয়াস স’রকার ও পিপল।

এ বিষয়ে সেনবাগ থানার অফিসার ই’নচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, রোববার বিকেলে ধ’র্ষণ মা’মলার আ’সামী মিজানকে গ্রে’ফতার করা হয়। এরপর তার স্বী’কারোক্তি মতে সোমবার রাত ৩টার দিকে তাকে নিয়ে তিনি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ তার সহযোগীদের গ্রে’ফতারে পুলিশ অ’ভিযান চা’লায়।

এ সময় পুলিশ উপজে’লার ১নং ছাতারপাইয় ইউনিয়নের ছাতারপাইয়া বাজারে পৌঁছলে মিজানের সহযোগীরা অ’তর্কিত ভাবে পুলিশের ও’পর গু’লি ছোঁ’ড়ে মিজানকে ছি’নিয়ে নেওয়ার চে’ষ্টা করে। এ সময় পুলিশও আ’ত্মরক্ষার্থে পাল্টা গু’লি ছুঁ’ড়লে মিজানের সহযোগীরা পা’লিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গু’লিবিদ্ধ অবস্থায় মিজানকে উ’দ্ধার করে পুলিশ। পরে তাকে নোয়াখালী জে’নারেল হা’সপাতালে নিয়ে গেলে ক’র্তব্যরত ডাক্তার তাকে মৃ’ত ঘোষণা করেন।

এ সময় আ’হত সেনবাগ থানা পুলিশ সদস্য রসুল মীর, পিয়াস স’রকার ও পিপল আ’হত হলে তাদেরকে সেনবাগ স’রকারি হা’সপাতালে ভ’র্তি করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এ’লজি, ২ রাউন্ড গু’লি, একটি ধা’রালো ছো’রা উ’দ্ধার করে। নি’হতের লা’শ বর্তমানে নোয়খালী জে’নারেল হা’সপাতালের ম’র্গে রয়েছে।

আপনার মতামত লিখুন :