করোনা আক্রান্ত নারীকে যৌ’ন হ’য়রানি, চাকরি গেল ওয়ার্ডবয়ের

banglarjay1banglarjay1
  প্রকাশিত হয়েছেঃ  10:58 AM, 16 June 2020

খুলনা করোনা হাসপাতালে আক্রান্ত এক নারীকে হাসপাতালের ওয়ার্ডবয় যৌ’ন হ’য়রানি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরবর্তীতে নজরুল নামের সেই ওয়ার্ডবয়কে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।
null

null

null
হাসপাতালের চিকিৎসকরা জানান, করোনা আক্রান্ত হয়ে মহানগরীর এক গৃহবধূ (২৫) গত ৬ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। গত ১৩ জুন রাতে এক ওয়ার্ডবয় পিপিই পরে ওই রোগীর কাছে গিয়ে কু’প্রস্তাব দেন। একপর্যায়ে ওই রোগীকে যৌ’ন হ’য়রানি করেন। ঘটনাটি নার্সরা দেখে ফেলায় ওয়ার্ডবয় সরে যান।
null

null

null
ভুক্তভোগী গৃহবধূ জানান, ভর্তির পরদিন থেকে নজরুল নামে এক ওয়ার্ড বয় আমার কাছে কারণে-অ’কারণে এসে ‘উপকার’ করতে চাইতো। তাকে গুরুত্ব না দিলে তখন নানা ধরনের কথা বলতো। ১৩ তারিখে রাত ২টার দিকে সে আমাকে ডাকে এবং শ্লী’লতাহানি করে। সাথে সাথে আমি সবাইকে জানাই।
null

null

null
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সী মো. রেজা সেকেন্দার জানান, ওই রোগীকে সোমবার ছাড়পত্র দিয়ে হোম আইসো’লেশনে পাঠানো হয়েছে। রোগীর স্বজনদের কাছ থেকে মৌখিক অভিযোগ পেয়ে ওই ওয়ার্ডবয়কে চাকরি থেকে অব্যাহিত দেয়া হয়েছে।
null

null

null
তবে রোগী বা তার স্বজনরা লিখিত কোনো অভিযোগ দেয়নি। ভবিষ্যতে যাতে আর কখনও এ ধরনের ঘটনা না ঘটে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে।
null

null

null

আপনার মতামত লিখুন :